মালদা

দুই প্রার্থীর সমর্থনে মুখ্যমন্ত্রীর জনসভা

 

আগামী ৭ই মে মালদার দুটি কেন্দ্রে অনুষ্ঠিত হবে নির্বাচন। সেই নির্বাচনকে কেন্দ্র করে দলীয় প্রার্থীর সমর্থনে উত্তর এবং দক্ষিণ লোকসভা কেন্দ্রে জনসভা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    শনিবার প্রথমে মালদার গাজোলের কলেজে ময়দানে এবং মালদার মানিকচকের এনায়েতপুর ফুটবল ময়দানে জনসভা অনুষ্ঠিত হয়। প্রথমে গাজোলে হেলিকপ্টার থেকে নেমে আদিবাসী নৃত্যের মাধ্যমে মঞ্চে প্রবেশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই জনসভায় গাজোল কলেজ ময়দানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন উত্তর মালদা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়, জেলা সভাপতি আব্দুর রহিম বকশি, প্রতিমন্ত্রী তাজমুল হোসেন, জলসেচ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা‌ ইয়াসমিন সহ আরও অনেকেই।

    পাশাপাশি এদিনই মানিকচকের এনায়েতপুর ফুটবল ময়দানেও জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন উপস্থিত ছিলেন মানিকচকের বিধায়িকা সাবিত্রী মিত্র, দক্ষিণ মালদা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শাহনাওয়াজ আলি রায়হান সহ অনান্যরা। এই দিনের জনসভা থেকে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।